Home খবর Jio ইউজারদের জন্য সুখবর! এখন বিনা পয়সায় পাওয়া যাবে এই সার্ভিস

Jio ইউজারদের জন্য সুখবর! এখন বিনা পয়সায় পাওয়া যাবে এই সার্ভিস

গেম প্রেমি ইউজারদের জন্য রিলায়েন্স জিও একটি নতুন অফার পেশ করেছে। কোম্পানির পক্ষ থেকে তাদের JioAirFiber, JioFiber এবং প্রিপেইড গ্রাহকদের বিনামূল্যে কমপ্লিমেন্টারি ফ্যানকোড সাবস্ক্রিপশন দেওয়ার কথা ঘোষণা করা হয়েছে। জানিয়ে রাখি ফ্যানকোড একটি প্রিমিয়াম স্পোর্টস ওটিটি অ্যাপ, যা ইউজারদের স্পোর্টসের লাইভ স্ট্রীমিং এক্সপেরিয়েন্স প্রোভাইড করে। চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক এই বিষয়ে।

এভাবে পাওয়া যাবে ফ্রি ফ্যানকোড সাবস্ক্রিপশন

নোট: এই কমপ্লিমেন্টারি সাবস্ক্রিপশনের জন্য কোনো এক্সট্রা চার্জ দিতে হবে না। উপস্থিত এবং নতুন সব ধরনের গ্রাহকরাই এই পরিষেবা উপভোগ করতে পারবেন।

FanCode OTT অ্যাপ কি?

জানিয়ে রাখি ফ্যানকোড একটি স্পোর্টস স্ট্রীমিং প্ল্যাটফর্ম, যা স্পোর্টসের লাইভ ব্রডকাস্ট এবং হাইলাইট দেখায়। এতে ক্রিকেট টুর্নামেন্ট, উইমেন ক্রিকেট টুর্নামেন্ট, ফুটবল, বাস্কেটবল, বেসবল, রেসলিং, ব্যাডমিন্টনের মতো স্পোর্টসগুলি যোগ করা হয়েছে। এর সঙ্গে ফ্যানকোড ফর্মুলা 1 ইন্ডিয়া 2024 এবং 2025 এর অফিসিয়াল ব্রডকাস্টার, যার ফলে এতে ইউজাররা লাইভ রেসিং উপভোগ করতে পারবেন। এছাড়াও এতে ইন ডেপ্থ কভারেজ, রিয়েল টাইম হাইলাইট, ম্যাচ ভিডিও, ডেটা এবং স্ট্যাটিক্স ডিটেইলস দেখা যায়।

জিও নিয়ে এসেছে 3333 টাকা দামের নতুন প্রিপেইড প্ল্যান

রিলায়েন্স জিওর 3333 টাকা দামের প্রিপেইড প্ল্যানটি এই অফার সহ পেশ করা হয়েছে। এই প্ল্যানে ডেইলি 2.5GB ডেটা, আনলিমিটেড ভয়েস কল এবং প্রতিদিন 100 এসএমএস পাওয়া যায়। এই প্ল্যানটির সার্ভিস ভ্যালিডিটি 365 দিন। অর্থাৎ ইউজাররা মোট 912.5GB ডেটা উপভোগ করতে পারবেন। এছাড়াও গ্রাহকরা ফ্যানকোড (JioTV মোবাইল অ্যাপের মাধ্যমে), JioCinema, JioTV এবং JioCloud এর অ্যাক্সেস পাবেন।

ফ্যানকোড সাবস্ক্রিপশন পুরো এক বছর উপভোগ করা যাবে। তবে ইউজারদের JioCinema প্রিমিয়াম বান্ডিল দেওয়া হবে না, এতে শুধুমাত্র রেগুলার JioCinema মেম্বারশিপ পাওয়া যায়।