Home টপ সংগ্রহ জনপ্রিয় শো ‘বিগ বস’ এর থেকে কতটা আলাদা হবে কঙ্গনা রানাওতের নতুন শো ‘লকআপ’? কবে থেকে শুরু হচ্ছে? জেনে নিন বিস্তারিত

জনপ্রিয় শো ‘বিগ বস’ এর থেকে কতটা আলাদা হবে কঙ্গনা রানাওতের নতুন শো ‘লকআপ’? কবে থেকে শুরু হচ্ছে? জেনে নিন বিস্তারিত

আরও একবার খবরের শিরোনামে বলিউডের কন্ট্রোভার্সি কুইন Kangana Ranaut। আসলে এবার নিজের ডিজিটাল ডেবিউ নিয়ে আলোচনায় কঙ্গনা। শীঘ্রই তাকে একতা কাপুরের নতুন শো ‘লক আপ’-এ দেখা যাবে। যা অনেকটা সলমন খানের শো ‘বিগ বস’ এর মতো হবে বলে মনে করা হচ্ছে। তবে এই শো তে কিছুটা আলাদা মাত্রা থাকবে বলেও মনে করা হচ্ছে। শো সম্পর্কে কঙ্গনা জানিয়েছেন , তিনি বিদ্বেষীদের মুখোমুখি হয়েছেন, যারা তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে এবং তাঁর বিরুদ্ধে স্বজনপোষনকে কাজ লাগিয়েছে। তারা কঙ্গনার জীবনকে 24X7 রিয়েলিটি শোতে পরিণত করেছেন। তবে, এখন তাঁর পালা এবং তিনি এমন একটি শো নিয়ে আসছেন , যা সমস্ত রিয়েলিটি শো কে টক্কর দেওয়ার ক্ষমতা রাখে। এখানে বাবার টাকা দিয়েও জামিন পাওয়া যাবে না।

‘Bigg Boss’ থেকে কতটা আলাদা হবে ‘Lock up’?

দেখে নিন শো এর ট্রেলার

ট্রেলার ভিডিওতে, কঙ্গনা রানাওতকে সোনালি পোশাকে দেখা যাচ্ছে এবং তার হাতে একটি লাঠি রয়েছে। ভিডিওটি শেয়ার করে কঙ্গনা রানাউত লিখেছেন, ‘আমার জেল, আমার নিয়ম।

এখানে দেখা যাবে শোটি

এই শো টি Alt Balaji এবং MX Player-এ 24×7 লাইভ স্ট্রিম করা হবে। Endemol Shine India দ্বারা প্রযোজিত, এই শো টি 27 ফেব্রুয়ারি 2022 থেকে ALTBalaji এবং MX Player-এ প্রিমিয়ার হবে। অনুষ্ঠানটির জন্য কোনো ধরনের সাবস্ক্রিপশন নিতে হবে কিনা তা এখনই পরিষ্কার নয়। যেহেতু MX প্লেয়ার বিনামূল্যে শো দেখায়, তাই শো দেখার জন্য সাবস্ক্রিপশনের প্রয়োজন নাও হতে পারে।

এই প্রতিযোগীরা যোগ দিতে পারেন

এই শো-তে প্রতিযোগি হিসেবে শাহনাজ গিল এর নামও উঠে আসছে। পাশাপাশি রোহমান শাল, পুনম পান্ডে, ওম স্বামী, প্রতীক সহজপাল এর মতো বেশ কিছু প্রতিযোগীকে এই শো তে দেখা যাবে বলে শোনা যাচ্ছে। যদিও প্রতিযোগিদের নাম এখনও নিশ্চিত ভাবে সামনে আসেনি। এই শো তে মোট ১৬ জন প্রতিযোগী থাকবেন।

আমাদের ফেসবুকে ফলো করার জন্য এখানে ক্লিক করুন