T20 World Cup মোবাইলে কোথায় ফ্রিতে দেখবেন? জেনে নিন ডিটেইলস

ICC T20 বিশ্বকাপ 2024 2 জুন থেকে 29 জুন পর্যন্ত মার্কিন যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত হতে চলেছে। এবার বিশ্বকাপে 20টি দল অংশ নিচ্ছে। ICC T20 বিশ্বকাপ 2024-এ মার্কিন যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজে 55 টি ম্যাচ অনুষ্ঠিত হবে। 2 জুন টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে যুক্তরাষ্ট্র ও কানাডা। টুর্নামেন্টের ফাইনাল 29 জুন বার্বাডোসের ব্রিজটাউনের কেনসিংটন ওভালে অনুষ্ঠিত হবে। ভারতে T20 বিশ্বকাপ স্টার স্পোর্টস নেটওয়ার্ক এবং ডিজনি + হটস্টারে সরাসরি সম্প্রচার করা হবে।

2024 সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের ম্যাচের ডিটেইলস

এই টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ পর্বে ভারতের প্রথম ম্যাচ হবে 5 জুন আয়ারল্যান্ডের সঙ্গে। এই টুর্নামেন্টের গ্রুপ পর্বে ভারতের সময়সূচি জানানো হল।

  • 5 জুন, 2024: ভারত বনাম আয়ারল্যান্ড, নিউ ইয়র্কে রাত 8:00 টা থেকে ম্যাচ শুরু হবে।
  • 9 জুন, 2024: ভারত বনাম পাকিস্তান, নিউইয়র্কে রাত 8:00 টা থেকে ম্যাচ শুরু হবে।
  • 12 জুন, 2024: মার্কিন যুক্তরাষ্ট্র বনাম ভারত, নিউ ইয়র্কে রাত 8:00 থেকে ম্যাচ শুরু হবে।
  • 15 জুন, 2024: ভারত বনাম কানাডা, ফ্লোরিডায় রাত 8:00 থেকে ম্যাচ শুরু হবে।

মোবাইলে টি-টোয়েন্টি বিশ্বকাপ কোথায় দেখবেন?

T20 বিশ্বকাপ 2024 ম্যাচের ডিজিটাল স্বত্ব ডিজনি প্লাস হটস্টারের কাছে রয়েছে। এই প্ল্যাটফর্মে আপনি মোবাইলে ফ্রিতে বিশ্বকাপের ম্যাচ দেখতে পারবেন। আপনি গুগল প্লে স্টোর এবং অ্যাপল অ্যাপ স্টোর থেকে ফ্রিতে এই অ্যাপটি ডাউনলোড করতে পারেন। ডাউনলোড করার পর, আপনি আপনার মোবাইল নম্বর দিয়ে লগইন করার সুবিধা পাবেন।

  • স্টেপ 1: প্রথমে Google Play Store বা App Store থেকে Disney + Hotstar অ্যাপটি ডাউনলোড করুন।
  • স্টেপ 2: এখন Disney+Hotstar অ্যাপ খুলুন এবং আপনার মোবাইল নম্বর এবং OTP দিয়ে লগইন করুন।
  • স্টেপ 3: এখানে আপনি উপরে T20 বিশ্বকাপ 2024 এর ব্যানার দেখতে পাবেন, এটি সিলেক্ট করুন।
  • স্টেপ 4: ইউজাররা ‘স্পোর্টস’ ট্যাবে ট্যাপ করে বিশ্বকাপ ম্যাচের লাইভ স্ট্রিম দেখতে পারবেন।

ইউজাররা টিভিতে বিশ্বকাপ ম্যাচ লাইভ দেখতে চাইলে ডিজনি+ হটস্টারের সাবস্ক্রিপশন নিতে হবে। এই প্ল্যাটফর্মের সমস্ত প্ল্যানের ডিটেইলস নিচে জানানো হল।

প্ল্যান দাম বেনিফিট
ডিজনি+ হটস্টার প্রিমিয়াম 299 টাকা/মাস সমস্ত কন্টেন্ট, অ্যাড-ফ্রি ফিল্ম এবং টিভি শো, 4 ডিভাইস সাপোর্ট, 4K রেজোলিউশন এবং ডলবি 5.1 অডিও
ডিজনি+ হটস্টার প্রিমিয়াম 1499 টাকা/বছর সমস্ত কন্টেন্ট, অ্যাড-ফ্রি ফিল্ম এবং টিভি শো, 4 ডিভাইস সাপোর্ট, 4K রেজোলিউশন এবং ডলবি 5.1 অডিও
ডিজনি+ হটস্টার সুপার 899 টাকা/বছর সমস্ত কন্টেন্ট, অ্যাড সহ ফিল্ম এবং টিভি শো, 2 ডিভাইস সাপোর্ট, FHD রেজোলিউশন এবং ডলবি 5.1 অডিও
ডিজনি+ হটস্টার মোবাইল 149 টাকা/তিন মাস সমস্ত কন্টেন্ট, অ্যাড সহ ফিল্ম এবং টিভি শো, মাত্র 1 ডিভাইস সাপোর্ট, HD রেজোলিউশন এবং স্টেরিও সাউন্ড
ডিজনি+ হটস্টার মোবাইল 499 টাকা/বছর সমস্ত কন্টেন্ট, অ্যাড সহ ফিল্ম এবং টিভি শো, মাত্র 1 ডিভাইস সাপোর্ট, HD রেজোলিউশন এবং স্টেরিও সাউন্ড

 

টিভিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ কোথায় দেখবেন?

ভারতে আপনি স্টার স্পোর্টসে টি-টোয়েন্টি বিশ্বকাপ দেখতে পারেন। স্টার স্পোর্টস তাদের বিভিন্ন চ্যানেলের মাধ্যমে হিন্দি, ইংরেজি এবং আঞ্চলিক ভারতীয় ভাষায় ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে। আপনি স্টার স্পোর্টস 1, স্টার স্পোর্টস 2, স্টার স্পোর্টস 3 তে ICC T20 ক্রিকেট বিশ্বকাপ 2024-এর সমস্ত ম্যাচ দেখতে পারবেন।

স্টার্ট স্পোর্টস চ্যানেল দাম
Star Sports 1 22.42 টাকা
Star Sports 1 HD 22.42 টাকা
Star Sports 2 22.42 টাকা
Star Sports 2 HD 22.42 টাকা
Star Sports 3 22.42 টাকা
Star Sports 1 Hindi HD 22.42 টাকা
Star Sports 1 Hindi HD 22.42 টাকা
Star Sports Select 1 22.42 টাকা
Star Sports Select 1 HD 22.42 টাকা
Star Sports 1 Tamil 22.42 টাকা
Star Sports 1 Tamil HD 22.42 টাকা
Star Sports 1 Telugu 22.42 টাকা
Star Sports 1 Telugu HD 22.42 টাকা
Star Sports 1 Kannada 22.42 টাকা
Star Sports Select 2 HD 11.80 টাকা

টি-টোয়েন্টি বিশ্বকাপের লাইভ স্কোর কোথায় দেখবেন?

আপনি যদি টি-টোয়েন্টি বিশ্বকাপ ক্রিকেট ম্যাচের লাইভ স্কোর দেখতে চান, তাহলে নিচের অ্যাপস গুলি ডাউনলোড করতে পারেন:

ESPNCricinfo

আপনি টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচের লাইভ স্কোরের জন্য এই অ্যাপটি ডাউনলোড করতে পারেন। এতে আপনি বল বাই বল ক্রিকেট স্কোর সহ লাইভ ম্যাচের ধারাভাষ্যও পাবেন। লাইভ ক্রিকেট ম্যাচের আপডেট করা নোটিফিকেশনও পাবেন। এছাড়া ভিডিও হাইলাইট, ইন্টারভিউ ইত্যাদিও কভার করা হবে। এখানেও আপনি আপনার প্রিয় টিমকে ফলো করতে পারেন। এছাড়াও, এখানে আপনি ক্রিকেট বিশেষজ্ঞদের মতামতও পাবেন। এই অ্যাপ্লিকেশনটি Android এবং iOS ডিভাইসের জন্য উপলব্ধ।

Cricbuzz

Cricbuzz টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য একটি দুর্দান্ত অ্যাপ। লাইভ স্কোর এবং ধারাভাষ্য সহ সব আপডেট এখানে পাওয়া যাবে। লাইভ স্কোর ছাড়াও, অ্যাপটি আপনাকে কিছু দুর্দান্ত ভিডিও কন্টেন্ট, আলোচনা এবং গল্পেরও অ্যাক্সেস দেয়। লাইভ স্কোরের মধ্যে Cricbuzz কিছু জনপ্রিয় টুইট এবং কিছু আকর্ষণীয় পরিসংখ্যান এবং সাধারণ জ্ঞান নিয়ে আসবে, যা ইউজারদের আগ্রহ বজায় রাখবে৷ এই অ্যাপটি গুগল প্লে স্টোরে 100 মিলিয়নেরও বেশি ডাউনলোড হয়েছে এবং এটি Android এবং iOS উভয় প্ল্যাটফর্মে উপলব্ধ।

FanCode

FanCode ভারতের অন্যতম জনপ্রিয় স্পোর্টস অ্যাপ হয়ে উঠেছে। এই অ্যাপটিতে ক্রিকেট, ফুটবল, কাবাডি, বাস্কেটবল, হকি এবং বেসবলের জন্য আলাদা বিভাগ রয়েছে। ক্রিকেটের স্কোর ট্র্যাক রাখার জন্য এটি আরেকটি ভাল অ্যাপ। অ্যাপটি ইনস্টল করুন এবং খুলুন। অ্যাপটিতে আপনি লেটেস্ট ম্যাচের তথ্য পাবেন। অ্যাপটি আপনাকে টসের তথ্য, সাধারণ ম্যাচের তথ্য, লাইভ ধারাভাষ্য, স্কোরকার্ড, ম্যাচ আপডেট, স্কোয়াড এবং প্রেস কনফারেন্স ভিডিওর মতো প্রয়োজনীয় সমস্ত ডিটেইলস দেবে। এই অ্যাপটি অ্যান্ড্রয়েডে 10 মিলিয়নেরও বেশি ডাউনলোড হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here