Categories: খবর

জিওর নতুন অফার 299 টাকায় পাওয়া যাবে 126 জিবি 4জি ডেটা, জেনে নিন প্ল‍্যানটির খুটিনাটি সব তথ্য

জিও সবসময় তাদের আকর্ষণীয় অফারের দৌলতে গ্ৰাহকদের মন জয় করে এবং এবিষয়ে কোনো সন্দেহ নেই যে শুধুমাত্র রিলায়েন্স জিওর জন‍্য‌ই আজ ভারতের মোবাইল ইউজাররা সমগ্র বিশ্বে সবচেয়ে কম দামে কল ও ইন্টারনেট ডেটার সুবিধা উপভোগ করছেন। কোম্পানি প্রথমদিকে সম্পূর্ণ বিনামূল্যে ইন্টারনেট ব‍্যবহারের সুবিধা করে দিয়েছিল এবং এখন‌ও কোম্পানি অত‍্যন্ত কম দামে তাদের 4জি ডেটার পরিষেবা চালু রেখেছে। এমনকি এখনও পর্যন্ত কোম্পানির কাছ অনেকগুলি আকর্ষণীয় ও বিভিন্ন ধরনের অফার আছে। কিছু দিন আগে কোম্পানি তাদের প্রতিদিনের ডেটা লিমিট 1.5 জিবি থেকে বাড়িয়ে 3 জিবি করে দিয়েছে। আজ কোম্পানি তাদের 2 বছরের বর্ষপূর্তি উপলক্ষে একটি নতুন প্ল‍্যান লঞ্চ করেছে। এই অফারে 399 টাকার প্ল‍্যানটি মাত্র 299 টাকায় পাওয়া যাবে।

কি এই প্ল‍্যান
কোম্পানির দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে ফোনপের সঙ্গে হাত মিলিয়ে এই নতুন প্ল‍্যান বের করা হয়েছে যেখানে ইউজারদের 399 টাকার প্ল‍্যানে 100 টাকার ছাড় দেওয়া হবে। কোম্পানি আরও জানিয়েছে তাদের সবচেয়ে বেশি বিক্রিত প্ল‍্যানটি 100 টাকা প্রতি মাসে দিয়েও কেনা যাবে। অর্থাৎ মাত্র 299 টাকার বিনিময়ে 3 মাস জিওর সেবা উপভোগ করা যাবে। কোম্পানি জানিয়েছে 2 বছর পূর্ণ হ‌ওয়ার খুশিতে কোম্পানি প্রত‍্যেক গ্ৰাহককে 16 জিবি কম্প্লিমেন্টরি অফার দেওয়া হয়েছে।

কিভাবে পাবেন এই সুবিধা
কোম্পানি 399 টাকার প্ল‍্যানটি 399 টাকায় দিলেও রিচার্জের সময় 399 টাকার প্ল‍্যানটিই সিলেক্ট করতে হবে। রিচার্জের সময় দুটি ভাউচারে 100 টাকার ছাড় পাওয়া যাবে।

রিলায়েন্স জিওর এই নতুন অফার উপভোগ করার জন্য আপনাকে সবার আগে মাই জিও অ্যাপ থেকে 399 টাকার প্ল‍্যান বেছে নিতে হবে।

এরপর নিচে বাই অপশন দেখা যাবে। যখনই আপনি এতে ক্লিক করবেন সঙ্গে সঙ্গে আপনি 50 টাকার ইন্স্ট‍্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন।

এরপরে নিচে পেমেন্টের অপশন আসবে। সেখানে ফোনপে সিলেক্ট করুন।

এবার আপনি আপনার ফোনপে অ্যাকাউন্টে লগ ইন করে রিচার্জ করতে পারবেন। রিচার্জ করার সঙ্গে সঙ্গে 50 টাকার ক‍্যাশব‍্যাক আপনার মাই জিও অ্যাপে যোগ হয়ে যাবে।

অফারের বৈধতা
রিলায়েন্স জিওর এই অফার একটি নির্দিষ্ট সময় পর্যন্ত বৈধ। এই অফার আজ থেকে শুরু হয়েছে এবং আগামী 21শে সেপ্টেম্বর এই অফারের শেষ দিন।

399 টাকার প্ল‍্যানটির অফার
রিলায়েন্স জিওর 399 টাকার প্ল‍্যানটি 84 দিনের জন্য বৈধ। এই অফারে প্রতিদিন 1.5 জিবি করে 4জি ডেটা পাওয়া যাবে অর্থাৎ প্রতি মাসে 42 জিবি 4জি ডেটা। কোম্পানির কথা অনুযায়ী তারা মাসে 100 টাকার বিনিময়ে 42 জিবি করে 4জি ডেটা দিচ্ছে। জিওর এই প্ল‍্যানে যে কোনো রকম লোকাল ও ন‍্যাশানাল কল সম্পূর্ণ বিনামূল্যে করা যায়। এছাড়া এই অফারে প্রতিদিন 100টি করে ফ্রি এস‌এম‌এসের সুবিধা‌ও পাওয়া যায়। রিলায়েন্স জিওর অন‍্যান‍্য সব প্ল‍্যানের মতো এই প্ল‍্যানেও রোমিং সম্পূর্ণ ফ্রি।