Home খবর 6 জুন ভারতে লঞ্চ হবে এই বছরের প্রথম ফোল্ডেবল স্মার্টফোন, জেনে নিন ডিটেইলস

6 জুন ভারতে লঞ্চ হবে এই বছরের প্রথম ফোল্ডেবল স্মার্টফোন, জেনে নিন ডিটেইলস

ভিভো গত সপ্তাহে জানিয়েছিল কোম্পানি ভারতে তাদের ফোল্ডেবল স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। এবার কোম্পানির পক্ষ থেকে অফিসিয়ালি জানিয়ে দেওয়া হয়েছে আগামী জুন মাসে দেশের বাজারে Vivo X Fold 3 Pro পেশ করা হবে। জানিয়ে রাখি 2024 সালে এখনও পর্যন্ত ভারতে কোনো ফোল্ডেবল স্মার্টফোন পেশ করা হয়নি। Vivo X Fold 3 Pro এই বছর ভারতে প্রথম ফোল্ডেবল স্মার্টফোনের স্থান দখল করবে।

ভারতে লঞ্চ হবে Vivo X Fold 3 Pro

অফিসিয়াল ঘোষণার মাধ্যমে ভিভো জানিয়ে দিয়েছে আগামী 6 জুন ভারতে একটি বড় ইভেন্টের আয়োজন করা হবে। এই ইভেন্টের মঞ্চ থেকেই ব্র্যান্ডের নতুন ফোল্ডেবল স্মার্টফোন Vivo X Fold 3 Pro দেশে লঞ্চ করা হবে। কোম্পানির ওয়েবসাইট এবং ইউটিউব চ্যানেলের পাশাপাশি কোম্পানির সমস্ত সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের মাধ্যমে এই ইভেন্ট লাইভ প্রচার করা হবে।

Vivo X Fold 3 Pro ফোনের সম্ভাব্য দাম

এখনও পর্যন্ত নিশ্চিত জানা যায়নি, তবে আমরা ধারণা করছি ভারতে Vivo X Fold 3 Pro ফোনের দাম সর্বোচ্চ 1.5 লক্ষ টাকা পর্যন্ত হতে পারে। এই ফোনটি দুটি স্টোরেজ মডেলে পেশ করা হবে বলে শোনা যাচ্ছে এবং এই ফোনের দাম 1,15,000 টাকা থেকে শুরু হতে পারে। এখন অপেক্ষা এই ফোনের লঞ্চ এবং Samsung ও OnePlus এর মতো ব্র্যান্ডগুলিকে কতটা টেক্কা দেয় সেটি দেখার।

Vivo X Fold 3 Pro ফোনের স্পেসিফিকেশন (চাইনিজ মডেল)