RealMe X হবে রিয়েলমির প্রথম পপ-আপ সেলফি ক‍্যামেরাওয়ালা ফোনের নাম, ঘোষণা করল কোম্পানি

গতকাল‌ই রিয়েলমি সম্পর্কে একটি গুরুত্বপূর্ণ খবর জানা যায় যে কোম্পানি তাদের নতুন ফোনের ওপর কাজ করছে এবং এই ফোনটি পপ আপ সেলফি ক‍্যামেরার সঙ্গে লঞ্চ করা হবে। কোম্পানির একটি ভিডিওতে এই ফোনটি দেখা যায় যেখানে ফোনটির একটি ঝলক দেওয়া হয়। ভিডিওতে এই পপ আপ সেলফি ক‍্যামেরাওয়ালা ফোনটি দেখার পর এবার স্বয়ং কোম্পানি এই ফোনটি সম্পর্কে জানিয়েছে। রিয়েলমির পক্ষ থেকে কোম্পানির আগামী পপ আপ সেলফি ক‍্যামেরাওয়ালা স্মার্টফোনের নাম অফিসিয়ালি জানানো হয়েছে।

4,000 এম‌এএইচ ব‍্যাটারী ও ওয়াটারড্রপ নচের সঙ্গে লঞ্চ হল Oppo Ak, দাম মাত্র 8,490 টাকা

নাম হবে RealMe X
Realme CMO Xu Qi কোম্পানির এই পপ আপ ক‍্যামেরাওয়ালা ফোনের নাম ঘোষণা করেছেন। Qi চীনের মাইক্রোব্লগিং সাইট ওয়েইবোতে একটি পোস্টের মাধ্যমে আগামী স্মার্টফোনের নাম সম্পর্কে জানিয়েছেন। CMO বলেছেন কোম্পানি যে পপ আপ ক‍্যামেরাওয়ালা ফোনটি লঞ্চের প্রস্তুতি নিচ্ছে সেটি RealMe X নামে পেশ করা হবে। কোম্পানির সিএম‌ও আরও বলেছেন RealMe X ফুল স্ক্রিন ডিজাইনের সঙ্গে পেশ করা হবে এবং এটি ব্র‍্যান্ডের হাইএন্ড স্মার্টফোন হবে।

ডিজাইন
RealMe X ফোনটি সর্বপ্রথম কোম্পানির একটি ভিডিওতে দেখা যায়। এই ভিডিওটি কোম্পানির একটি থীম সঙের ভিডিও যেখানে RealMe X এর একটি ঝলক দেখানো হয়। ভিডিওতে ফোনটির ফুল ভিউ ডিসপ্লে দেখা গেছে। ডিসপ্লের ওপরের দিক এবং দুইদিক পুরোপুরি ফোন বডির সঙ্গে মেলানো। ফোনের ডিসপ্লেতে কোনো নচ বা অন্য কোনো সেন্সর দেওয়া হয়নি। ডিসপ্লের নিচের দিকে হালকা বডি পার্ট দেওয়া হয়েছে। ফোনের ডিসপ্লের সাইজ‌ও যথেষ্ট বড়।।

শাওমি আনতে চলেছে পপ-আপ সেলফি ক‍্যামেরাওয়ালা দুর্দান্ত স্মার্টফোন, পিছিয়ে পড়বে ওপ্পো ও ভিভো

এই ভিডিওটি রিয়েলমি চাইনার ওয়েইবো পেজে শেয়ার করা হয়েছে এবং এই ভিডিওটি 47 সেকেন্ডের। এই ভিডিওর 31 সেকেন্ডের পর RealMe X ফোনটি হাতে ধরা অবস্থায় দেখানো হয়েছে যেখানে যুবকদের একটি দল গ্ৰুপ সেলফি নেয় এবং ফোনের ওপরের প‍্যানেলে মাঝ বরাবর পপ আপ ক‍্যামেরা বাইরে বেরিয়ে আসে। এই পপ আপ ক‍্যামেরাতে সিঙ্গেল ফ্রন্ট ক‍্যামেরা সেন্সর দেওয়া হয়েছে। ফোনের ওপরের প‍্যানেলেই 3.5 এম‌এম অডিও জ‍্যাক‌ও দেওয়া হয়েছে। কোম্পানি কবে ও কোথায় ফোনটি লঞ্চ করবে সেবিষয়ে এখনই কিছু বলা সম্ভব নয়, তবে RealMe X সম্পর্কে কোনো তথ্য পেলেই আপনাদের জানানো হবে।

প্রসঙ্গত গত সপ্তাহে রিয়েলমি ইন্ডিয়ান স্মার্টফোন মার্কেটে দুটি নতুন ফোন যথাক্রমে Realme 3 Pro ও Realme C2 লঞ্চ করা হয়েছে। এই দুটি ফোন‌ই দুটি করে ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে। Realme 3 Pro 4 জিবি র‍্যাম ও 64 জিবি মেমরি এবং 6 জিবি র‍্যাম ও 128 জিবি মেমরি ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে। আবার Realme C2 এর 2 জিবি র‍্যাম ও 16 জিবি মেমরি এবং 3 জিবি র‍্যাম ও 32 জিবি মেমরি ভেরিয়েন্ট পেশ করা হয়েছে।

32 মেগাপিক্সেল সেলফি ক‍্যামেরাওয়ালা Redmi Y3 এর প্রথম সেল আজ, জেনে নিন কিভাবে কিনবেন

কোম্পানি Realme 3 Pro এর 4 জিবি র‍্যাম/64 জিবি মেমরি ভেরিয়েন্টের দাম 13,999 টাকা এবং 6 জিবি র‍্যাম/128 জিবি মেমরি ভেরিয়েন্টের দাম 16,999 টাকা রাখা হয়েছে। এক‌ই ভাবে Realme C2 এর 2 জিবি র‍্যাম/16 জিবি মেমরি ভেরিয়েন্ট 5,999 টাকা ও 3 জিবি র‍্যাম/32 জিবি মেম‍রি ভেরিয়েন্ট 7,999 টাকা দামে লঞ্চ করা হয়েছে। Realme 3 Pro দেশে সেল করা শুরু হয়ে গেছে এবং Realme C2 এর জন্য 15 মে পর্যন্ত অপেক্ষা করতে হবে।

আমাদের ফেসবুকে ফলো করার জন্য এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here