নতুন টাইটেনিয়াম ইয়েলো কালারে লঞ্চ হল Samsung Galaxy S24 Ultra, জেনে নিন সম্পূর্ণ ডিটেইলস

স্যামসাঙ তাদের এস24 সিরিজের সবচেয়ে সবচেয়ে শক্তিশালী Samsung Galaxy S24 Ultra স্মার্টফোনটি Titanium Yellow কালার অপশনে লঞ্চ করা হয়েছে। এই ফোনটি এই বছরের প্রথমেরদিকে লঞ্চ করা হয়েছিল। এই ফোনটি সব মিলিয়ে সাতটি কালার অপশনে সেল করা হচ্ছে। এই ফোনটি টাইটেনিয়াম গ্রে, টাইটেনিয়াম ব্ল্যাক, টাইটেনিয়াম ভায়লেট, টাইটেনিয়াম ব্লু, টাইটেনিয়াম গ্রিন এবং টাইটেনিয়াম অরেঞ্জ অপশন রয়েছে। চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক দাম এবং স্পেসিফিকেশন সম্পর্কে।

Samsung Galaxy S24 Ultra Titanium Yellow এর দাম

  • Samsung Galaxy S24 Ultra স্মার্টফোনের নতুন টাইটেনিয়াম ইয়েলো কালার দুটি স্টোরেজ অপশনে লঞ্চ করা হয়েছে।
  • এই ফোনের 12GB RAM +256GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 1,29,999 টাকা রাখা হয়েছে।
  • এই ফোনের 12GB RAM +512GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 1,39,999 টাকা রাখা হয়েছে।
  • এই ফোনটি স্যামসাঙ শপ, ফ্লিপকার্ট, আমাজন এবং অন্যান্য রিটেল স্টোরে সেল করা হচ্ছে।

Samsung Galaxy S24 Ultra এর স্পেসিফিকেশন

ডিসপ্লে: Samsung Galaxy S24 Ultra স্মার্টফোনের 6.8 ইঞ্চির কিউএইচডি + ডায়নেমিক এমোলেড 2X o অলওয়েজ অন ডিসপ্লে রয়েছে। এই ফোনে 120হার্টজ রিফ্রেশ রেট, 2,600 নিটস পীক ব্রাইটনেস দেওয়া হয়েছে।

প্রসেসর: এই ফোনে 4ন্যানোমিটার ফেব্রিকেশনে তৈরি কোয়ালকম স্ন্যাপড্রাগন 8 জেন 3 প্রসেসর সাপোর্টেড 3.39 GHz ক্লক স্পীডযুক্ত রয়েছে।

স্টোরেজ: এই ফোনে 12জিবি পর্যন্ত RAM এবং 1 টিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে।

ক্যামেরা: Samsung Galaxy S24 Ultra ফ্ল্যাগশিপ স্মার্টফোনে 200MP OIS প্রাইমারি সেন্সর, 5x অপ্টিকল জুম সহ 50MP টেলিফটো ক্যামের, 3x জুম সহ 10MP টেলিফটো সেন্সর এবং 12MP আলট্রা-ওয়াইড ক্যামেরা দেওয়া হয়েছে। সেলফি এবং ভিডিও কলের জন্য 12MP ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

ব্যাটারি: এই ফোনে 45W ওয়্যার এবং 15W ওয়্যারলেস চার্জিং সাপোর্টেড 5,000mAh ব্যাটারি দেওয়া হয়েছে।

অপারেটিং সিস্টেম: এই ফোনটি 7 বছরের সফটওয়্যার আপডেট এবং 7 বছরের সিকিউরিটি আপডেট সহ অ্যান্ড্রয়েড 14 এবং One UI 6.1 সহ কাজ করে।

অন্যান্য: Samsung Galaxy S24 Ultra স্মার্টফোনে AI ফিচার রয়েছে। এই ফোনে লাইভ ট্রান্সলেট কল দুই-দিকের রিয়েল-টাইম অডিও এবং টেক্সট ট্রান্সলেট করে। একইসঙ্গে ট্রান্সক্রিপ্ট অ্যাসিস্ট ফিচার ইউজারদের রেকর্ডিং ট্রান্সক্রাইব করতে সাহায্য করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here