দুর্দান্ত ফিচারের সঙ্গে লঞ্চ হলো Samsung Galaxy Wide4 ও Galaxy Jean2, জেনে নিন দাম

দক্ষিণ কোরিয়ার অন‍্যতম টেক কোম্পানি স‍্যামসাং তাদের ঘরোয়া মার্কেটে দুটি নতুন স্মার্টফোন লঞ্চ করেছে। কোম্পানি ফোনদুটি Samsung Galaxy Wide4 ও Galaxy Jean2 নামে পেশ করেছে। এই ফোনদুটি আসলে কোম্পানির Galaxy A20e Galaxy A20 ফোনদুটির রি-ব্র‍্যান্ডেড ভার্সন, যা এর আগেও কিছু দেশে লঞ্চ করা হয়েছে। দুটি ফোনেই কোম্পানি এক্সিনস 7884 চিপসেট ও ওয়াটারড্রপ নচ দিয়েছে।

লঞ্চের আগেই সামনে এলো Samsung Galaxy M40 এর ফুল স্পেসিফিকেশন, ভারতে আসছে 11 জুন

Samsung Galaxy Wide4 ও Galaxy Jean2 এর দাম
সাউথ কোরিয়াতে Galaxy Jean2 এর দাম KRW 253,000 (প্রায় 14,900 টাকা) রাখা হয়েছে যা KT অফলাইন ও অনলাইন স্টোরে সেল করা হচ্ছে। আপাতত কোম্পানির তরফ থেকে Samsung Galaxy Wide4 এর দাম ও সেল সম্পর্কে কিছু বলা হয়নি। এই দুটি ফোন‌ই ব্ল‍্যাক ও হোয়াইট কালার ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে।

Samsung Galaxy Wide4 ও Galaxy Jean2 এর স্পেসিফিকেশন
Galaxy Jean2 তে 5.8 ইঞ্চির এইচডি+ ইনফিনিটি ভি ডিসপ্লে দেওয়া হয়েছে, যার স্ক্রিন রেজলিউশন 720 × 1560 পিক্সেল। এবং Samsung Galaxy Wide4 এ 6.4 ইঞ্চির এইচডি+ সুপার এমোলেড ইনফিনিটি ভি ডিসপ্লে দেওয়া হয়েছে। এই দুটি ফোন‌ই কোম্পানির এক্সিনস 7884 চিপসেটে রান করে। দুটি ফোনেই 3 জিবি র‍্যামের সঙ্গে 32 জিবি ইন্টারনাল স্টোরেজ আছে যা মাইক্রোএসডি কার্ডের সাহায্যে বাড়ানো যায়।

সামনে এলো Samsung Galaxy Note 10 এর ক‍্যামেরা ডিটেইলস, সবচেয়ে অন‍্য ধরনের ক‍্যামেরা প্লেসমেন্ট থাকবে এতে

ফোটোগ্ৰাফির জন্য Samsung Galaxy Wide4 ও Galaxy Jean2 তে ডুয়েল রেয়ার ক‍্যামেরা সেট‌আপ দেওয়া হয়েছে। এই সেট‌আপে এফ/1.9 অ্যাপার্চারযুক্ত 13 মেগাপিক্সেলের প্রাইমারি শুটার ও 5 মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল লেন্স আছে। এতে সেলফি ও ভিডিও কলের জন্য 8 মেগাপিক্সেলের ফ্রন্ট ক‍্যামেরা সেন্সর দেওয়া হয়েছে।

কানেক্টিভিটির জন্য এতে ওয়াইফাই, ব্লুটুথ, জিপিএস ও মাইক্রোইউএসবি পোর্ট আছে। দুটি ফোন‌ই অ্যান্ড্রয়েড 9 পাইতে কাজ করে। এছাড়া পাওয়ার ব‍্যাক‌আপের জন্য Samsung Galaxy Wide4 এ 4,000 এম‌এএইচের ব‍্যাটারী ও Galaxy Jean2 তে 3,000 এম‌এএইচের ব‍্যাটারী দেওয়া হয়েছে।

আমাদের ফেসবুকে ফলো করার জন্য এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here