Categories: খবর

Z1 Pro এর পর Vivo আনতে চলেছে S সিরিজের স্মার্টফোন, 6 জিবি র‍্যাম ও 128 জিবি মেমরিযুক্ত এই ফোনের দাম হবে 20 হাজার টাকারও কম

কিছু দিন আগেই আমরা জানিয়েছিলাম ভিভো ভারতে তাদের নতুন স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। কোম্পানি খুব তাড়াতাড়ি অনলাইন ও অফলাইন প্ল‍্যাটফর্মের জন্য এক্সক্লুসিভ প্রোডাক্ট পেশ করতে পারে। এই খবর দেওয়ার কয়েক দিনের মধ্যেই Vivo তাদের নতুন Z সিরিজের স্মার্টফোন সম্পর্কে জানায় এবং Z1 Pro সম্পর্কে ঘোষণা করে দেয়। এবার আমাদের কাছে কোম্পানির নতুন স্মার্টফোন সিরিজ সম্পর্কে আরও এক্সক্লুসিভ খবর আছে। জানা গেছে Vivo খুব তাড়াতাড়ি তাদের নতুন S সিরিজের শুভ সূচনা করতে চলেছে। যদিও ফোনের নাম সম্পর্কে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি তবে ফোনটির কিছু স্পেসিফিকেশন জানা গেছে।

Vivo আগামী সপ্তাহে আনতে চলেছে তাদের সবচেয়ে শক্তিশালী 5জি স্মার্টফোন, পেশ হলো টিজার

আমরা কোম্পানির এই আগামী S সিরিজ সম্পর্কে তথ্য এমন এক ব‍্যাক্তির থেকে পেয়েছি যে বিগত কয়েক বছর ধরে কোম্পানির সঙ্গে যুক্ত। তিনি বলেছেন, “ভিভো এস সিরিজে কোম্পানি সবার আগে দুটি মডেল লঞ্চ করবে। একটি মডেলে 6 জিবি র‍্যাম ও 128 জিবি মেমরি থাকবে এবং দ্বিতীয় মডেলে 8 জিবি র‍্যামের সঙ্গে 128 জিবি মেমরি থাকবে। 6 জিবি র‍্যাম মডেল 20 হাজার টাকার কম দামে লঞ্চ করা হবে এবং 8 জিবি র‍্যাম মডেলের দাম 25 হাজার টাকা হবে।”

তিনি আরও জানিয়েছেন, “ভিভোর বিগত কয়েকটি স্মার্টফোনের মতো এই ফোনেও ট্রিপল রেয়ার ক‍্যামেরা সেট‌আপ দেখা যাবে। এই ফোনটি বিশেষ করে অফলাইন মার্কেটের কথা মাথায় রেখে লঞ্চ করা হবে।”

Vivo Y12 এর দাম হবে 12,490 টাকা, এতে থাকবে ট্রিপল রেয়ার ক‍্যামেরা ও 5,000 এম‌এএইচ ব‍্যাটারী

এর আগেও আমরা Vivo S সিরিজের স্মার্টফোন সম্পর্কে জানিয়েছিলাম। এই স্মার্টফোন মূলত স্টাইল সেন্ট্রিক ফোন হবে এবং Samsung Galaxy A সিরিজের প্রতিদ্বন্দ্বী হিসেবে লঞ্চ করা হবে। রিপোর্ট অনুযায়ী আগামী মাসে ভিভো এস সিরিজের একটি মডেল‌ই ভারতীয় বাজারে লঞ্চ করা হতে পারে।

কিছু দিন আগে কোম্পানি তাদের Vivo Z1 Pro স্মার্টফোন পেশ করেছে। এই ফোনটি এক্সক্লুসিভ অনলাইন স্টোরে বেচা হবে। ফোনটির সেল এখনও পর্যন্ত শুরু হয়নি, তবে আশা করা হচ্ছে জুলাইয়ের প্রথম সপ্তাহে ফ্লিপকার্টে ফোনটির সেল শুরু হয়ে যাবে। তবে ফোনটির ফুল স্পেসিফিকেশন কোম্পানি আগেই জানিয়ে দিয়েছে।

PUBG তে চিকেন ডিনার করে 42 লক্ষ টাকা জিতলো ভারতীয় যুবক, এখন খেলবে বিদেশেও

Vivo Z1 Pro
এই ফোনে 6.53 ইঞ্চির ফুল এইচডি+ এল‌এসডি স্ক্রিন দেওয়া হয়েছে। এটি ভারতে লঞ্চ করা কোম্পানির প্রথম স্মার্টফোন যা পাঞ্চ হোল ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হয়েছে। এই পাঞ্চ হোলের মধ্যেই ফোনটির ফ্রন্ট ক‍্যামেরা অবস্থিত।

এছাড়া Vivo Z1 Pro বিশ্বের প্রথম কোয়ালকম স্ন‍্যাপড্রাগন 712 চিপসেটে লঞ্চ হ‌ওয়া স্মার্টফোন। এই ফোনটি 4 জিবি, 6 জিবি ও 8 জিবি র‍্যামের সঙ্গে পেশ করা হবে। এই ফোনে 64 জিবি ও 128 জিবি ইন্টারনাল স্টোরেজ থাকবে।

লিক হলো LG Stylo 5 এর নতুন প্রেস রেন্ডার, লঞ্চ করা হবে বাজেট ক‍্যাটাগরিতে

ফোটোগ্ৰাফির জন্য এতে 16 মেগাপিক্সেল + 8 মেগাপিক্সেল + 3 মেগাপিক্সেলের রেয়ার ক‍্যামেরা সেট‌আপ দেওয়া হয়েছে। এই ফোনে 32 মেগাপিক্সেলের ফ্রন্ট ক‍্যামেরা আছে। পাওয়ার ব‍্যাক‌আপের জন্য এতে 18 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টেড 5,000 এম‌এএইচের ব‍্যাটারী দেওয়া হয়েছে।

আমাদের ফেসবুকে ফলো করার জন্য এখানে ক্লিক করুন