Home খবর Vodafone নিয়ে এল 499 টাকার নতুন প্ল‍্যান, 70 দিনের জন্য পাওয়া যাবে প্রতিদিন 1.5 জিবি 4জি ডেটা এবং ফ্রি আনলিমিটেড ভয়েস কল

Vodafone নিয়ে এল 499 টাকার নতুন প্ল‍্যান, 70 দিনের জন্য পাওয়া যাবে প্রতিদিন 1.5 জিবি 4জি ডেটা এবং ফ্রি আনলিমিটেড ভয়েস কল

Vodafone ও Idea হাত মেলানোর পর এটিই ভারতের সবচেয়ে বড় টেলিকম কোম্পানিতে পরিণত হয়। মিলিত হ‌ওয়ার পর দুটি কোম্পানি তাদের প্ল‍্যানে যথেষ্ট পরিবর্তন ঘটায়। গত সপ্তাহে কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে যে ভোডাফোন ও আইডিয়া উভয় টেলিকম কোম্পানির পোস্টপেইড প্ল‍্যান এক‌ই ক‍্যাটাগরিতে রাখা হবে এবং এই দুটি নেট‌ওয়ার্কের পোস্টপেইড প্ল‍্যানগুলি ভোডাফোন রেড প্ল‍্যানের অন্তর্গত কাজ করবে। এত বড় পরিবর্তনের পর এবার খবর পাওয়া গেছে Vodafone তাদের ইউজারদের জন্য 499 টাকা দামের একটি নতুন প্রিপেইড প্ল‍্যান পেশ করেছে যা ইতিমধ্যে গোটা দেশে কার্যকর হয়ে গেছে।

আরও পড়ুন: 48 মেগাপিক্সেল রেয়ার ক‍্যামেরার সঙ্গে এল Honor 9X Lite, খুব তাড়াতাড়ি হবে লঞ্চ

Vodafone এর 499 টাকা দামের প্ল‍্যান

Vodafone তাদের নতুন 499 টাকা দামের প্ল‍্যানটি তাদের প্রিপেইড ইউজারদের জন্য পেশ করা হয়েছে যার ভ‍্যালিডিটি 70 দিন। এই প্ল‍্যানটি রিচার্জ করলে গ্ৰাহকরা প্রতিদিন 1.5 জিবি করে ইন্টারনেট ডেটা উপভোগ করতে পারবেন যা 4জি স্পীডে কাজ করবে। প্রতিদিন 1.5 জিবি হিসেবে 70 দিনে মোট 105 জিবি 4জি ডেটা পাওয়া যাবে।

Vodafone এর পক্ষ থেকে এই প্ল‍্যানে আনলিমিটেড ভয়েস কল দেওয়া হবে যা লোকাল ও এসটিডি নাম্বারে সম্পূর্ণভাবে বিনামূল্যে ব‍্যবহার করা যাবে। জানিয়ে দিই ভোডাফোনের পক্ষ থেকে এফ‌ইউপি লিমিট সরিয়ে দেওয়া হয়েছে যার ফলে বিনামূল্যে আনলিমিটেড অননেট ও অফনেট ভয়েস কল উপভোগ করা যাবে। ভোডাফোনের এই 499 টাকা দামের প্ল‍্যানে 70 দিনের জন্য প্রতিদিন 100টি করে ফ্রি এস‌এম‌এস‌ও পাওয়া যাবে।

আরও পড়ুন: Exclusive: ভারতে লঞ্চ হতে চলেছে 4,230 এম‌এএইচ ব‍্যাটারী ও 4 জিবি র‍্যামযুক্ত OPPO A8, দাম হবে 12,000 টাকার আশেপাশে

এছাড়াও ভোডাফোনের এই 499 টাকা দামের প্রিপেইড প্ল‍্যানটি রিচার্জ করলে ইউজাররা কোম্পানির পক্ষ থেকে ZEE5 প্রিমিয়ামের ফ্রি সার্ভিস উপভোগ করতে পারবেন। আলাদাভাবে এই সার্ভিস পেতে হলে মাসিক 99 টাকা দাম দিতে হয়। কিন্তু ভোডাফোনের 499 টাকা দামের প্ল‍্যানটি রিচার্জ করলে এই পরিষেবা পাওয়া যাবে সম্পূর্ণ বিনামূল্যে। প্রসঙ্গত জানিয়ে রাখি কোম্পানির পক্ষ থেকে গত মাসে 398 টাকা ও 558 টাকা দামের দুটি প্ল‍্যান পেশ করেছিল। চলুন এই দুটি প্ল‍্যানের বেনিফিটের ওপর নজর রাখা যাক।

558 টাকা দামের প্ল‍্যান

ভোডাফোনের 558 টাকা দামের প্রিপেইড প্ল‍্যানটির দৌলতে ইউজাররা যে কোনো নেটওয়ার্কে বিনামূল্যে আনলিমিটেড ভয়েস কলিং করতে পারেন। এছাড়া এই প্ল‍্যানে ইউজারদের প্রতিদিন 3 জিবি করে ডেটা দেওয়া হয়। অন‍্যান‍্য প্ল‍্যানের মতো এই প্ল‍্যানেও প্রতিদিন 100টি করে ফ্রি এস‌এম‌এস পাওয়া যায়। এই প্রিপেইড প্ল‍্যানটির ভ‍্যালিডিটি 56 দিন। এছাড়াও এই প্ল‍্যানে ভোডাফোন প্লে সাবস্ক্রিপশন ও 999 টাকা দামের এক বছরের ZEE5 সাবস্ক্রিপশন একদম ফ্রিতে দেওয়া হচ্ছে।

আরও পড়ুন: চলে এল Samsung Galaxy M31 এর টিজার ইমেজ, 64 মেগাপিক্সেল ক‍্যামেরা ও শক্তিশালী ব‍্যাটারীর সঙ্গে হবে লঞ্চ

398 টাকা দামের প্ল‍্যান

ভোডাফোনের 398 টাকা দামের প্ল‍্যানে প্রতিদিন 3 জিবি ডেটা পাওয়া যায়। এই প্ল‍্যানটির ভ‍্যালিডিটি 28 দিন। এছাড়াও এই প্ল‍্যানে আনলিমিটেড ভয়েস কল ও প্রতিদিন 100টি করে ফ্রি এস‌এম‌এস দেওয়া হয়। সমস্ত অফারের সঙ্গে দুটি প্ল‍্যান‌ই কোম্পানির ওয়েবসাইটে লিস্টেড করে দেওয়া হয়েছে। তবে উপরোক্ত দুটি প্ল‍্যান আপাতত কিছু বাছাই করা সার্কেলে জারি করা হয়েছে, কোম্পানির ওয়েবসাইটে এর উল্লেখ করা হয়েছে।

আমাদের ফেসবুকে ফলো করার জন্য এখানে ক্লিক করুন